Home » বেবি শাওয়ারে যে রূপে ধরা দিলেন শখ, চেহারায় এত পরিবর্তন!

বেবি শাওয়ারে যে রূপে ধরা দিলেন শখ, চেহারায় এত পরিবর্তন!

by প্রিয় দেশ ডেস্ক:

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। গত কয়েক মাস ধরেই তার মা হওয়ার গুঞ্জন শোনা গেলেও সম্প্রতি তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। এরইমধ্যে হয়ে গেলো শখের বেবি শাওয়ার অনুষ্ঠান।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে শখের বেবি শাওয়ার আয়োজনের কিছু মুহূর্তের স্থিরচিত্র ও ভিডিও। সেখানে শখকে প্রথম দেখায় অনেকেই চিনতে পারছেন না। অনেকটাই মুটিয়ে গেছেন তিনি। শারীরিক পরিবর্তনের কারণে অনেকেই শখকে চিনতে হিমশিম খাচ্ছেন। এমনকি মিডিয়ায় এই অভিনেত্রীর অনেক সহকর্মীও তাকে দেখে চিনতে পারছেন না।

অভিনেত্রী নাজিয়া হক অর্ষা লিখেছেন- ‘শখকে চেনা যাচ্ছে না কেন?’ তার সেই মন্তব্যের জবাবে শখের ছবি পোস্ট দানকারী লিখেছেন- ‘অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই শখের এই অবস্থা।’ সেই পোস্টে অনেকেই শখকে অভিনন্দন জানিয়েছেন।

অন্তঃসত্ত্বা হওয়ার পর নারীদের শরীরে স্থূলতা বাড়ে, সেটা স্বাভাবিক। কিন্তু শখের চেহারা পর্যন্ত পরিবর্তন হয়ে গেছে। পোস্টদাতা নিশ্চিত না করলে বোঝার উপায়ও ছিল না। তবে শখের এই পরিবর্তনকে ইতিবাচকভাবেই দেখছেন নেটিজেনরা। মাতৃত্বের জন্য এমন পরিবর্তন গৌরবের বলেও মনে করছেন তারা।

কয়েক দিন আগে মা হওয়ার খবর জানিয়ে শখ বলেছিলেন, ‘নতুন আগামীর অপেক্ষায় আছি। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে। তাই দোয়া চাই সবার।’

শখের আগের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হয়ে গিয়েছিল। যার কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় একেবারে অনিয়মিত হয়ে পড়েন। এরপর অন্তঃসত্ত্বা হওয়ার কারণে এদিকেই মনোযোগ। তবে সম্প্রতি নতুন আরেকটি ফেসবুক অ্যাকাউন্ট চালু করেছেন এ অভিনেত্রী।

তার বর্তমান স্বামীর নাম আতিকুর রহমান জন। যিনি পেশায় একজন ব্যবসায়ী। গাজীপুরের কালিয়াকৈরের বলিয়াদে গ্রামে স্বামীর বাড়িতেই অবস্থান করছেন শখ। তবে রাজধানীর উত্তরায়ও তাদের বাসা রয়েছে।

উল্লেখ্য, মডেল ও অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেছিলেন শখ। কিন্তু বছর দুয়েক পরই তারা বিবাহবিচ্ছেদ করেন। এরপর গত বছরের আগস্টে শখের বিয়ের খবর প্রকাশ্যে আসে। আর নিলয়ও কিছু দিন আগে নতুন সংসার পেতেছেন।


এই বিভাগের আরো খবর

Leave a Comment