Home » ছেলে আরহামকে নিয়ে মিরপুরে অনুশীলনে তামিম

ছেলে আরহামকে নিয়ে মিরপুরে অনুশীলনে তামিম

by প্রিয় দেশ ডেস্ক:

চোটের কারণে দীর্ঘ দুই মাস মাঠের বাইরে ছিলেন তামিম ইকবাল। নিজেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও সরিয়ে নিয়েছেন তিনি। ধীরে ধীরে অনুশীলনে ফিরেছেন দেশসেরা ওপেনার। তার অনুশীলনে আজ সঙ্গী হয়েছিলেন ছেলে আরহাম ইকবাল। সকালে বাবার সাথে মিরপুরে হাজির এই ক্ষুদে ক্রিকেটার।

মিরপুরের মাঠে এসে ছেলের কাছে ব্যাট দিয়ে নিজের মতো করে অনুশীলন চালিয়ে যান তামিম। তিনি যখন অনুশীলন করছিলেন তখন এক পাশে একজন স্লিপ ও একজন কিপার রেখে ব্যাটিং করেছেন ছোট্ট আরহামও।

ফেসবুকে ছেলের ব্যাটিংয়ের ছবি দিয়ে তামিম লিখেছেন, ‘আরহাম আজ মাঠে যেতে চাইল। বাবা ও ছেলে দারুণ সময় কাটালাম। আলহামদুলিল্লাহ।’

অনুশীলনের সময় আরহামের গায়ে ছিল বাংলাদেশের জার্সি, ছাই রংয়ের হাফপ্যান্ট ও নীল রঙের ক্যাপ। ব্যাটিং শেষে কিছুক্ষণ বোলিংও করেছেন তামিমপুত্র। ছোট্ট রান আপে ব্যাটসম্যানদের বরাবর বল ছুড়েছেন। নিজের অনুশীলন শেষ হওয়ার পর মুগ্ধ হয়ে দেখেছেন বাবার অনুশীলন।

একটি বিষয় আলাদা করে নজর কেড়েছে সবার, বাবা তামিম বাঁহাতি। আর ছেলে আরহাম ডানহাতি। ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি তামিম ইকবাল ও আয়শা সিদ্দিকির ঘর আলো করে দুনিয়ায় আগমন ঘটে আরহামের।

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগের প্রথম আসর। তামিম ইকবাল এই আসরে ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটরসের হয়ে খেলবেন। ইনজুরির কারণে জিম্বাবুয়ে, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলা হয়নি তার। ফলে এভারেস্ট প্রিমিয়ার লিগ দিয়েই মাঠে ফেরার অপেক্ষায় আছেন তিনি।


এই বিভাগের আরো খবর

Leave a Comment